করোনা আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চেয়ারম্যানের মৃত্যু 

কিশোরগঞ্জ
মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:
কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার বীর মুক্তিযোদ্ধা, ১ নং গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, বাজিতপুর ডিগ্রি কলেজের সাবেক জিএস এবং কুলিয়ারচর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক, আব্দুল খালেক চেয়ারম্যান আর নেই।ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন
মঙ্গলবার (২০ জুলাই) সকাল ৮ টার দিকে রাজধানীর মহাখালী ডিএনসিসি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। তার পরিবারে স্ত্রী, দুই পুত্র, এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।
জানা যায়, আব্দুল খালেক চেয়ারম্যান করোনা আক্রান্তের আগে দীর্ঘদিন ধরে লিভার জনিত সমস্যা সহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। তিনি করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর মহাখালী ডিএনসিসি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় করোনার সাথে জীবন যুদ্ধে হার মেনে নেয়।
বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চেয়ারম্যানের মৃত্যুতে তার পরিবারের ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।
তার মৃত্যুতে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র ইমতিয়াজ বিন মুসা জিসান, কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ইয়াসির মিয়া, কুলিয়ারচর পৌর মেয়র সৈয়দ হাসান সারোয়ার মহসিন, গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্বাস উদ্দিন ও স্থানীয় নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
আজ মঙ্গলবার বাদ আছর ওনার নিজ বাড়িতে জানাযার নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক করব স্থানে দাফন করা হয়।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.