কুলিয়ারচরে কঠোর লকডাউনের ৮ম দিনে বিজিবি'র অভিযান, ৩ দোকান মালিকের জরিমানা

কুলিয়ারচরে কঠোর লকডাউনের ৮ম দিনে বিজিবি’র অভিযান, ৩ দোকান মালিকের জরিমানা 

কিশোরগঞ্জ
মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:
কিশোরগঞ্জের কুলিয়ারচরে কঠোর লকডাউনের ৮ম দিন শুক্রবার কুলিয়ারচর সদর বাজারে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শিহাবুল আরিফের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন (বর্ডার গার্ড বাংলাদেশ) বিজিবি।
শুক্রবার (৩০ জুলাই) দুপুরে কুলিয়ারচর বাজারে উক্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বিজিবি’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শিহাবুল আরিফ।
এসময় কাপড়ের দোকান, মোবাইল ফোনের দোকান সহ ৩ টি দোকানে অভিযান পরিচালনা করে ৫ জনকে ২৯ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত এবং মাস্ক না পরা ব্যাক্তিদের মাস্ক পরতে উৎসাহ প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শিহাবুল আরিফের।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শিহাবুল আরিফ বলেন, সারাদেশের ন্যায় কুলিয়ারচরও করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাচ্ছে। তাই সবাইকে মাস্ক পরিধান, স্বাস্থ্যবিধি মেনে সচেতন থাকাসহ সরকারি নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ করেন তিনি।
এছাড়া জনস্বার্থে মোবাইল কোর্টের
এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
অন্য দিকে একই দিনে কুলিয়ারচরের পর্যটন কেন্দ্র হিসেবে পরিচিত কালি নদীর উপর নির্মিত জিল্লুর রহমান সেতুতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে অভিযান পরিচালনা করেন বাংলাদেশ সেনাবাহিনী।
এ সময় দুইটি রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করে দুই রেস্টুরেন্ট মালিক সহ ৫ জনকে ৪ হাজার ৫ শত টাকা অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত এবং মাস্ক না পরা ব্যাক্তিদের মাস্ক পরতে উৎসাহ প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.