কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরে স্থানীয় একটি পুকুর থেকে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে কুলিয়ারচর থানার পুলিশ।
বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে কুলিয়ারচর পৌরসভার ৯ নং ওয়ার্ড পালটিয়া পশ্চিমপাড়া এলাকায় একটি পুকুর থেকে কিশোরীর লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্রে জানাযায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টার দিকে কুলিয়ারচর পৌরসভা ৯ নং ওয়ার্ড পালটিয়া পশ্চিমপাড়া গ্রামের সৈয়দ শাহিন মিয়ার ছোট ছেলে এই পুকুরে গেলে, পুকুর পাড়ে একটি গয়নায় সাজসজ্জা আবস্থাতয় একটা কিশোরীর লাশ দেখতে পেয়ে বাবাকে জানায়। পরে শাহিন মিয়া সাথে সাথে কমিশনারের বাড়িতে গিয়ে কমিশনার সৈয়দ কাননকে ঘুম থেকে ডেকে তুলেন এবং এই বিষয়টি অবগত করেন, তখন কমিশনার ঘটনা শুনে কুলিয়ারচর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে এ-ই কিশোরীর লাশ উদ্ধার করে। এই ঘটনার খবর চারদিক ছড়িয়ে গেলে লাশ দেখতে পুকুর পাড়ে জনতার ঢল নামে।
এই বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদ বলেন, ঘটনার খবর পেয়ে আমাদের ফোর্স ঘটনাস্থলে যায় এবং প্রাথমিক তদন্ত ও আলামত সংগ্রহ করে। ওই কিশোরীর শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
পুলিশ আরও বলেন, এ ঘটনায় কুলিয়ারচর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।