মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : কিশোরগঞ্জের কুলিয়ারচরে কুলিয়ারচর ফুটবল একাদশ কর্তৃক আয়োজিত এক প্রীতি ফুটবল ম্যাচ-২০২২ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১২আগস্ট) বিকালে কুলিয়ারচর সরকারি কলেজ মাঠে বিশিষ্ট দানবীর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া কর্তৃক প্রতিষ্ঠিত ইলহাম গ্রুপের সৌজন্যে কুলিয়ারচর ফুটবল একাদশ বনাম ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা।
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচ খেলায়, কুলিয়ারচর ফুটবল একাদশ ০১, এবং ব্যারিস্টার সুমন একাডেমি ০১ গোলে ড্র হয়।
এর আগে দল নিয়ে খেলায় অংশগ্রহণ করার জন্য মাঠে প্রবেশ করলে হাজার হাজার জনতা কুলিয়ারচরবাসী ও ইলহাম গ্রুপের পক্ষ থেকে হাত তালি দিয়ে মানবতার ফেরিওয়ালা নামে ক্ষ্যাত ব্যারিস্টার সুমনকে স্বাগত জানান। পরে তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা।
উক্ত প্রীতি ফুটবল ম্যাচ খেলায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক মোঃ এমরান মিয়া ও পৌর কাউন্সিলর সৈয়দ কানন। এসময় আরও উপস্থিত ছিলেন, ইলহাম গ্রুপের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, মোঃ নাঈমুজ্জামান নাঈম, মোঃ লোকমান হোসেন, মোঃ আলী সোহেল, মোঃ সবুজ মিয়া, শাহীন সুলতানা, মৌসুমী আক্তার ও ইসরাত খন্দকার মুক্তা প্রমূখ।
এমন সুন্দর একটি প্রীতি ফুটবল ম্যাচ আয়োজনের জন্য কুলিয়ারচর ফুটবল একাদশ ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল্লাহ আল মামুন এবং সার্বিক সহযোগিতার করায় উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ব্যারিস্টার সুমন।