খাগড়াছড়িতে ৩য় বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী।
মোঃ আরিফুল ইসলাম, মাটিরাঙ্গা,খাগড়াছড়ি।
খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন মাটিরাঙ্গা থানার ওসি মুহাম্মদ আলী। গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর হত্যাকান্ডসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটন, মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক, উদ্ধারসহ মাদক ব্যবসায়ীদের আটক করায় ছাড়াও চোরাচালান নিরোধে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করায় এ শ্রেষ্ঠত্বের পুরস্কারে ভুষিত  হয় তিনি।
রবিবার (৫ ডিসেম্বর) খাগড়াছড়ি  পুলিশ লাইনে ড্রিল সেটে খাগড়াছড়ির পুলিশ সুপার মো. আব্দুল আজিজ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলীর নাম ঘোষণা করেন।
এদিকে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন।
এ অর্জনকে মাটিরাঙ্গাবাসীর জন্য উৎস্বর্গ করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, এমন অর্জন আমার একার পক্ষে সম্ভব নয়। মাটিরাঙ্গার জনগণের সহযোগিতা ছিল বলেই আমি এই সম্মাননা পেয়েছি। মাটিরাঙ্গা উপজেলা থেকে মাদক,চোরাচালান ও সন্ত্রাস নির্মূল করার ঘোষণা দিয়ে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় খাগড়াছড়ির পুলিশ সুপারের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।