খাগড়াছড়ির মাটিরাঙ্গাতে এক নন্দিত শিক্ষা কর্মকর্তার বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
খাগড়াছড়ির মাটিরাঙ্গাতে এক নন্দিত শিক্ষা কর্মকর্তার বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
মোঃ আরিফুল ইসলাম,খাগড়াছড়ি প্রতিনিধিঃ
বৃহস্পতিবার বিকেল মাটিরাঙ্গা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে মাটিরাঙ্গা উপজেলা শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান এর বদলীজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
এসময় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি মোঃ এরশাদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজ তৃলা দেব,মাটিরাঙ্গা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আনিসুজ্জামান ডালিমসহ উপজেলার বিভিন্ন শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দু উপস্থিত ছিলেন।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা স্মৃতিচারণ করে বলেন, সততা এবং দক্ষতার যে দৃষ্টান্ত তিনি রেখে গেলেন তা উপজেলার প্রাথমিক শিক্ষা পরিবার আজীবন লালন-পালনের চেষ্টা করবেন। উপজেলায় অদ্যাবধী কোন শিক্ষা কর্মকর্তাকে এরকম বিদায় সংবর্ধনার আয়োজন চোখে পরেনি। তার বদলীজনিত বিদায়ের সংবাদে উপজেলা প্রাথমিক শিক্ষক মহলে এক ধরনের শোক নেমে এসেছে।
উল্লেখ্য, তিনি মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হিসেবে ১১  জুন ২০১৯  মাটিরাঙ্গাতে যোগদান করের এবং ২ বৎসর সাত মাস পরে কুমিল্লা জেলার চাঁদপুর উপজেলায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হিসেবে যোগদান করবেন।