খাগড়াছড়ির রামগড়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করেছে ৪৩ বিজিবি

মোঃ আরিফুল ইসলাম, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

খাগড়াছড়ি’র রামগড়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। রবিবার বেলা ১১টার দিকে ৪৩ বিজিবি রামগড় ব্যাটালিয়নের বাস্কেট গ্রাউন্ডে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।
ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে- ৩ হাজার ২৫৪ বোতল ভারতীয় মদ, ২৩১ বোতল বিয়ার, ৫৫০ বোতল ফেন্সিডিল, ১০৫ পিচ ইয়াবা, সাড়ে ১৮ কেজি গাঁজা, ৭০ লিটার ও ৫৫ প্যাকেট চোলাই মদ এবং ৫ বোতল মৃতসঞ্জীবনী সুরা।
গেলো ১ বছরে অভিযান চালিয়ে ভারত থেকে সীমান্ত পথে আনা এসব মাদকদ্রব্য জব্দ করেছিলো রামগড় বিজিবি। ধ্বংস করা মাদকের মূল্য ৫৩ লাখ ১২ হাজার ৩২৫ টাকা।
মাদকদ্রব্য ধ্বংসকরণের এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,  ৪৩ বিজিবি রামগড় ব্যাটালিয়নের জোন অধিনায়ক লে. কর্নেল মো. হাফিজুর রহমান। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির অংশ হিসেবে আমরা এই কার্যক্রম করেছি। এই ধারা অব্যাহত থাকবে। যেকোনো মূল্যে আমরা দেশকে মাদকমুক্ত রাখতে বদ্ধপরিকর।

এ সময় খাগড়াছড়ির বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুল হোসেন চৌধুরী, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কারবারী, রামগড় পৌর মেয়র রফিকুল আলম কামাল, সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান (মাটিরাঙ্গা সার্কেল), খাগড়াছড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হালিম রাজ, রামগড় থানার ওসি মিজানুর রহমান সহ জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।