খাদ‍্যের সয়ংসম্পুর্ণতা অর্জন বর্তমান সরকারের এক অনন‍্যা উধারণ:

খুলনা
রুপসা (খুলনা) প্রতিনিধিঃ খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য  আব্দুস সালাম মূর্শেদী বলেছেন,  বঙ্গবন্ধু কন‍্যা জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার।
খাদ‍্যের সয়ংসম্পুর্ণতা অর্জন বর্তমান সরকারের এক অনন‍্যা উধারণ।
কৃষিতে ভতূর্কি দিয়ে সরকার যে উদরতার প্রমান দিয়েছেন তা আমাদের স্বরণ রাখতে হবে।
তাছাড়া এই করোনা কালীন সময়ে সরকার কৃষকদের প্রনোদনা দিয়ে উজ্জিবিত করে রেখেছেন।
তিনি আর ও বলেন কৃষি ও কৃষকের উন্ন য়নে সরকার সর্বাত্মক সহায়তা অব‍্যহত রাখার অব‍্যহত রাখার ঢ়ড় প্রত‍্যায় ব‍্যক্ত করেছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকসহ এদেশের আপামর মানুষের জীবন মান উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন।
সোমবার বেলা ১১ টায় রূপসা উপজেলা  অফিসার্স ক্লাব  সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসের বাস্তবায়নে ২০২০-২১ অর্থবছরে উফসী আউশ ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষকদের কৃষি পৃর্ণবাসন কর্মসূচির  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
 উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত খান মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে
বিশেষ অতিথির বক্তৃতা করেন  উপজেলা পরিষদ চেয়ারম‍্যান কামাল উদ্দীন বাদশা,থানা অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন, অধ‍্যক্ষ ফ ম আ;সালাম, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ যোবায়ের, ফারহানা আফরোজ মনা।
উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ফরিদুজ্জামান, মেডিকেল অফিসার সঙ্গিতা চৌধুরী, মৎস‍্য কর্মকর্তা বাপ্পী কুমার দাস,সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান,মহিলা বিষয়ক কর্মকর্তা তাহিরা খাতুন,  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফ হোসেন,বন কর্মকর্তা মুজিবুর রহমান,সহকারী ম‍্যাধমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা, সহকারী শিক্ষা কর্মকর্তা মো:মতিয়ার রহমান, ইউপি চেয়ারম্যান অধ‍্যাপক আশরাফুজ্জামান, আলহাজ্ব ইসহাক সরদার, সাধন অধিকার, আওয়ামীলীগ নেতা এস এম হাবিব, রূপসা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ:রাজ্জাক শেখসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।এর পৃর্বে উপজেলা আইন শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.