গত একযুগে দেশে তথ্যপ্রযুক্তির যে বিকাশ হয়েছে তার অন্যতম কারিগর সজীব ওয়াজেদ জয়- এমপি শাওন

গত একযুগে দেশে তথ্যপ্রযুক্তির যে বিকাশ হয়েছে তার অন্যতম কারিগর সজীব ওয়াজেদ জয়- এমপি শাওন 

ভোলা
লালমোহন (ভোলা) প্রতিনিধি:
প্রধানমন্ত্রীর অবৈতনিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা, তারুণ্যের প্রতীক,ডিজিটাল বাংলার বরপুত্র সজীব ওয়াজেদ জয় নিজের হাতে দেশের আইসিটি খাতকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বাংলাদেশকে ডিজিটালাইজেশনের পথে অনেক দূর এগিয়ে নিয়েছে।
\
আর এর পেছনে সম্পূর্ণ অবদান প্রধানমন্ত্রীর অবৈতনিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের। ডিজিটাল বাংলাদেশ গড়তে   ইন্টারনেটকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ শুরু করেন সজীব ওয়াজেদ জয়।
বঙ্গবন্ধুর দৌহিত্র, প্রধানমন্ত্রীর অবৈতনিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা, তারুণ্যের প্রতীক, ডিজিটাল বাংলার বরপুত্র সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন  উপলক্ষে  শুক্রবার সকাল ১১টায় লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্যআলহাজ্ব  নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন, এসময় এমপি শাওন আরো বলেন, গত একযুগে দেশে তথ্যপ্রযুক্তির যে বিকাশ হয়েছে, তার অন্যতম কারিগর সজীব ওয়াজেদ জয়। তাই আজ বাংলাদেশ স্বয়ং সম্পূর্ণ।
এসময় অন্যান্য নেতাকর্মীরা তাদের বক্তব্যে বলেন ভোলা-৩ এর জাতীয় সংসদ সদস্য দ্বীপবন্ধু  অালহাজ্ব নুরুন্নবী চৌধুরী  শাওন এমপি মহোদয় ও আমাদের নেতাকর্মীর  বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমের কিছু ফ্যাক অাইডি দিয়ে মিথ্যা,বানোয়াট ও বিভ্রান্তকর অপ্রপ্রচার সহ দলের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে, মেজর (আব) জসিমসহ একটি  কুচক্রিমহল মেজর (আব) জসিমের এহেন কর্মকান্ডের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এমপি শাওনের নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধ থেকে এসব ষড়যন্ত্র মোকাবেলা করা হবে বলে হুশিয়ারী করেন।
মেজর (আব) জসিমসহ একটি  কুচক্রিমহল এমপি শাওন ও দলীয় নেতাকর্মীদের নিয়ে যে সকল মিথ্যা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে, আমরা তাদের সবাইকে ধিক্কার জানাই।আমরা আশাকরি  আগামী দিনে তারা এ ধরনের অপপ্রচার থেকে বিরত থেকে লালমোহন-তজুমদ্দিনের মাটি ও মানুষের উন্নয়নের স্বার্থে আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপির আর্দশে উদ্ভুদ্ধ হবে ইনশাআল্লাহ।
এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ- সভাপতি দিদারুল ইসলাম অরুণ,  ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন,পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক  মঞ্জু তালুকদার বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সহ বিভিন্ন অঙ্গসংগঠনের সভাপতি, সম্পাদকবৃন্দ ।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.