গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মহানগরের মাস্টার বাড়ি এলাকার দক্ষিণ পাশে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বৃহস্পতিবার দুপুরে প্রাইভেট কার ও রিকশা ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানের এক যাত্রী নিহত এবং ভ্যান চালক গুরুতর আহত হয়েছেন।

নিহত মোঃ সিরাজুল ইসলাম (৩৬) ইলেকট্রিক কাজের ঠিকাদার এবং  মোঃ বাবুল মিয়া (৪৫) এলাকার ভ্যান চালক বলে জানা গেলেও  তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত ঠিকানা ও পরিচয় জানাতে পারেননি পুলিশ।
গাজীপুর সদর থানার এস আই মোহাম্মদ আরিফুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকেগাজীপুর চান্দনা চৌরাস্তা এলাকা থেকে কিছু পিভিসি পাইপ রিকশা ভ্যানে তুলে  সিরাজুল ইসলাম ভ্যানে উঠে মাস্টার বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে মাস্টার বাড়ি এলাকার অদূরে দক্ষিনে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে পৌঁছালে বিপরীতগামী একটি প্রাইভেট কার রিকশা ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে চালক বাবুল ও যাত্রী সিরাজুল ইসলাম রাস্তার উপর পড়ে যায়। পরে কারটি তাদের চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে সিরাজুল ইসলাম ঘটনা স্থলে নিহত এবং বাবুল মিয়া গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে গাজীপুর সদর থানা পুলিশ তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।