গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে অফিস থেকে বাসায় ফেরার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী গাজীপুর সিটি কর্পোরেশনের প্রকৌশলী এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটর সাইকেল চালক আহত হয়েছেন। শনিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন ভোগড়া চৌধুরী বাড়ি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতের নাম- মার্জিয়া আক্তার জান্নাত ওরফে আনিকা তাবাস্সুম (২৪)। তিনি গাজীপুর মহানগরের সদর থানাধীন পশ্চিম জয়দেবপুর এলাকার হাজী মাসুদ আলমের মেয়ে এবং গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) ৬নং জোনের (বাসন) উপ-সহকারী প্রকৌশলী।

জিএমপি’র বাসন থানার এসআই আল আমিন জানান, শনিবার সন্ধ্যার পর (রাত সোয়া ৭টার দিকে) চান্দনা চৌরাস্তা এলাকার অফিস থেকে বন্ধুর সঙ্গে মোটর সাইকেলে চড়ে বাসায় ফিরছিলেন আনিকা। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন ভোগড়া চৌধুরী বাড়ি এলাকায় পৌছলে ঢাকাগামী একটি ট্রাক ওই মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এসময় মোটর সাইকেল থেকে সড়কের উপর ছিটকে পড়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন আনিকা। এ ঘটনায় নিহতের সঙ্গী মোটর সাইকেল চালক আব্দুল্লাহ আল ইমরান আহত হন। আহত ইমরান গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকার মৃত গোলাম সারোয়ারের ছেলে। স্থানীয়রা আহতকে হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। দূর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।