চুয়াডাঙ্গার জীবননগরে সাড়ে ৪ কেজি গাঁজাসহ আটক-১ 

চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য গাঁজাসহ মোঃ শাহিন হোসেন (২৮) নামের এক মাদককারবারিকে আটক করেছে এলিট ফোর্স র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল শনিবার বেলা ১২টার সময় সাড়ে ৪ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। আটককৃত আসামি জীবননগর থানাধীন কেডিকে ইউনিয়নের কাশিপুর গ্রামের বাজারপাড়ার মোঃ মহত আলীর ছেলে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল শনিবার দুপুরে উপজেলার কাশিপুর গ্রামস্থ কাঁঠালতলা বাজারে জনৈক মোঃ আব্দুস শুকুর সরকারের কৃষি ঘর নামক দোকানের সামনে পাকা রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে এক ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করলে তাকে আটক করে র‌্যাব।
এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দখল হতে সাড়ে ৪ কেজি গাঁজা, ১টি মোবাইল ও ২টি সীমকার্ড উদ্ধারপূর্বক তা জব্দ করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামিকে জীবননগর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৬ খুলনার লিগ্যাল ও মিডিয়া বিভাগের সিনিয়র সহকারী পরিচালক মোঃ বজলুর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.