জনগণের উদ্যোগে পথসভা করলেন বর্তমান সফল মেম্বার ডাঃ মোকতার আহমেদ। জনগণের ঢল।

উখিয়া ( কক্সবাজার ) প্রতিনিধি: প্রসেনজিত বড়ুয়া,
উখিয়া উপজেলা আওতাধীন ২নং রত্নাপালং ইউনিয়ন পরিষদের ১নং ওর্য়াডের সর্ব জনসাধারণের উদ্যোগে দুই দুই বার নির্বাচিত বর্তমান সফল ইউপি মেম্বার জনাব ডাঃ মোকতার আহমেদ এর সমর্থনে পথসভা। জনগণের ঢল।

১৬/১০/২০২১ইং রোজ শনিবার বর্তমান মেম্বার জনাব ডাঃ মোকতার আহমেদ তার মনোনয়ন ফরম জমা দিয়েছে নির্বাচন অফিসে তার প্রেক্ষিতে ১নং ওর্য়াডের জনগণের উদ্যোগে পথসভা অনুষ্ঠিত হয় যেখানে ছিল মানুষের ঢল। এই পথসভা অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে কিছুই জানতেন না ইউপি মেম্বার নিজেও সব আয়োজন ছিল জনগণের।

এই সময় উপস্থিত ছিলেন শত শত মানুষ যেমন- ইউপি মেম্বার জনাব ডাঃ মোকতার আহমেদ সহ স্থানীয় মান্যগণ্য মানুষ, মুরুব্বি, আধবয়সী, যুবক ও কিছু কিছু মহিলাও দেখা মিলেছে রাস্তার একপাশে দাঁড়িয়ে থাকতে। এছাড়া আরও উপস্থিত ছিলেন এডভোকেট, দৈনিক জাতির বার্তা এর রিপোর্টার্স, ব্যবসায়ি থেকে শুরু করে আরও অনেক পেশার মান্যগণ্য মানুষরা।

এই পথসভায় বক্তব্য রাখেন প্রায় ১৫ জনেরও বেশি মানুষ।

এসময় প্রধান বক্তৃতা ১নং ওর্য়াডের টানা দুই দুই বার নির্বাচিত বর্তমান সফল ইউপি মেম্বার জনাব ডাঃ মোকতার আহমেদ বলেন ( হুবুহু তুলো ধরা হল ) জনগণ আমাকে এই ওর্য়াডের যোগ্য মনে করেছে তাই টানা ১০ বছর এই ওর্য়াডের সেবা করার সুযোগ দিয়েছে চেষ্টা করেছি আমার সর্ব্বোচ্চ টুকু দিয়ে জনগণের পাশে থাকার হাতে হাত মেলানোর, সুখে দুঃখে পাশে থাকার তিনি আরও বলেন এই জনগণ টাকাকে উপেক্ষা করে বিগত দুইবার আমাকে এই ওর্য়াডের সেবা করার সুযোগ দিয়েছেন আমি আপনাদের কৃতজ্ঞতার সুরে সর্ব্বোচ্চ সেবা করার চেষ্টা করেছি “আরও বলেন” এই ওর্য়াড নিয়ে আমার একটা পরিকল্পনা আছে আমি শতভাগ সফল হতে পারি নাই বলে আমি আবারও প্রার্থী হয়েছি আবারও নির্বাচন করব আমার ১নং ওর্য়াড মানুষের স্বপ্ন পূরণের জন্য আমার শতভাগ সফলতার পূরণের জন্য। তিনি আরও বলেন সরকারি কোন সেবা পেতে কোন টাকা লাগে না এটি যে কোন প্রতিনিধিকে হাতের আঙ্গুল দিয়ে দেখিয়ে দেওয়ার মত চোখ আমি খুলে দিতে সক্ষম হয়েছি আমার সেবার মাধ্যমে আমার জনগণকে এটি আমারও একটি বড় প্রাপ্ত। তিনি বলেন আপনারা যাকে যোগ্য মনে করবেন তাকে আপনার অমূল্য ভোটটি দেবেন, পরিশেষে এই ইউপি সদস্য ভোট নই সবার দোয়া-আর্শীবাদ চেয়ে তার বক্তব্য শেষ করেন।

এইসময় আরও বক্তব্য রাখেন স্থানীয় মুরুব্বি থেকে শুরু করে বিভিন্ন বয়সী প্রায় ১৫ জনেরও বেশি মানুষ এইসময় এই বক্তৃতারা বলেন এই ইউপি মেম্বারকে আমরা যখন যেসময় চেয়েছি ইউনিয়ন পরিষদে পেয়েছি তাকে আমাদের যেকোন সুখে দুঃখে পাশে পেরেছি আমরা তাকে এই ১নং ওর্য়াডের জন্য একজন যোগ্য সেবক বলে মনে করতেছি এবং আমরা সবাই তার সাথে আছি এইরকম সহ আরও অনেক ধরণের বক্তব্য রাখেন এই বক্তৃতারা।

জানতে পেরেছি জনগণকে নিঃস্বার্থ ভাবে সেবা দিতে গিয়ে তিনি তার পেশা ডাক্তারি ও বন্ধ রেখেছে বেশ খানিক বছর হয়েছে, আজ এই পথসভায় জনাব ডাঃ মোকতার আহমেদ এর শালার আহবানে জনগণের মঙ্গলের জন্য তিনি যদি আবারও নির্বাচিত হয় তাহলে প্রতি শুক্রবার জুমার পর থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত ফ্রি চিকিৎসা দেবে কাঁটিমাথা থেকে এই কথা দেই ইউপি মেম্বার ডাঃ মোকতার আহমেদ এর শালা তার সাথে সমর্থন দিয়ে ইউপি সদস্যও কথা দিয়েছেন।