জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমানে দেশীয় অস্ত্রসহ ৫ জন আটক

জয়পুরহাট

জয়পুরহাট প্রতিনিধিঃ 
জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে একটি এ্যাম্বুলেন্স ও দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৫ জন সদস্যকে গ্রেফতার করেছে জয়পুরহাট সদর থানা পুলিশ। জয়পুরহাট সদর উপজেলার জামালপুর ইউনিয়নের দাদড়া এলাকায় শুক্রবার গভীর রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন- জয়পুরহাট সদরের হাড়াইল এলাকার মন্টু হোসেনের ছেলে আবির হাসান (২৬), সোটাহার উত্তরপাড়া এলাকার আ. আলিমের ছেলে রনি আকরাম (২৭), হানাইল বম্বু এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে মো. নয়ন (২৯), হাড়াইল বাবুপাড়া এলাকার বকুল মিয়ার ছেলে খুশিবুজ্জামান খুশিব (২৪) ও দিনাজপুরের বিরামপুর উপজেলার ছোট মানুষ মোড়া গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে হাবিবুর রহমান (২৭)। সে জয়পুরহাট শহরের আরাফাত নগর এলাকায় বসবাস করেন।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ একেএম আলমগীর জাহান বলেন, জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম এর সার্বিক তত্ত¡াবধানে দাদড়া এলাকার জয়পুরহাট টু ক্ষেতলাল সড়কের পাকারমাথা নামক এলাকায় ডাকাত সদস্যরা দুভাগে বিভক্ত হয়ে রাস্তার দু’পাশে রশি ধরে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

খবর পেয়ে সেখানে গেলে তারা পালানোর চেষ্টা করলে এককিলোমিটার ধাওয়া করে পাঁচজনকে আটক করা হয়। এসময় আরও কয়েকজন পালিয়ে যায়।

উল্লেখ্য ঘটনাস্থল থেকে ১টি রামদা, ১টি চাইনিজ কুড়াল, ৩টি ধারালো ছুড়ি, ১টি লোহার চাপাতি, ৩টি লোহার পাইপ, ১টি কাঠের লাঠি, ১টি ২৫ ফুট লম্বা সাদা-কালো লাইলনের দড়ি, স্বপ্ন এন্ড তুবা নামে একটি এ্যাম্বুলেন্স ( রেজি: ঢাকা মেট্রো-চ-১১-২১৪৮) এবং ৬টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

ওমর আলী বাবু
জয়পুরহাট

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.