বিএনএস পিআর: ডিএমপির উপপুলিশ কমিশনার মাহাতাব উদ্দিনের সাথে বরিশাল নাগরিক সংসদের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়  সভা অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মিরপুরে উপপুলিশ কমিশনারের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বরিশাল নাগরিক সংসদ ঢাকা মহানগর শাখা এই সৌজন্য সাক্ষাৎ কর্মসূচি আয়োজন করে। এ সময় উপস্থিত ছিলেন  বরিশাল নাগরিক সংসদ এর সভাপতি মারুফ আহমেদ মল্লিক, সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম আলী আজম, সভাপতির সমাজকল্যাণ উপদেষ্টা জামাল উদ্দিন খান, সহকারী সম্পাদক আবু তাহের, সাংগঠনিক সম্পাদক এম স্বজল মাহমুদ, আঞ্চলিক অর্থনীতি বিষয়ক সম্পাদক এ, কে, এম ইউনুছ আলী এবং পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুল হাসান।
নাগরিক অধিকার ও  নাগরিকদের কর্তব্য, সামাজিক নিরাপত্তা, মানবাধিকার প্রতিষ্ঠা এবং নাগরিকদের সাংবিধানিক অধিকার প্রতিষ্ঠায় বরিশাল নাগরিক সংসদের বিভিন্ন বিষয়ে আলোচনা সম্পন্ন হয়।
এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার আ স ম মাহতাব উদ্দিন বলেন, একটি শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠায় নাগরিক সমাজের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।  বাল্য বিবাহ, সন্ত্রাস ও মাদক নির্মূলে সামাজিক সচেনতা বাড়াতে হবে। এ সময় তিনি বরিশাল নাগরিক সংসদের সকল সামাজিক ও মানবিক কাজের প্রশংসা করেন।
মতবিনিময়কালে বরিশাল নাগরিক সংসদের সভাপতি মারুফ আহমেদ মল্লিক বলেন, নাগরিক অধিকার বাস্তবায়নে সরকারের গৃহীত পদক্ষেপ বাস্তবায়ন এবং নাগরিকদের কর্তব্য সম্পর্কে সচেতনতা তৈরি করতে বরিশাল নাগরিক সংসদ নিরলসভাবে কাজ করে যাবে। বরিশাল মহানগরী এবং বরিশাল বিভাগের সচেতন ও জ্যোষ্ঠ নাগরিক, বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে একটি আধুনিক নগর সভ্যতা প্রতিষ্ঠায় সচেষ্ট থাকবে। নগরীতে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠায় বরিশাল নাগরিক সংসদ এবং নাগরিক সমাজ সর্বদা প্রশাসনকে সহযোগিতা করবে।
বরিশাল নাগরিক সংসদের সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম আলী আজম বলেন,  বরিশাল নাগরিক সংসদ সামাজিক ও মানবিক কাজে সর্বদা নিয়োজিত থাকবে। মানুষের সেবায় ফ্রি মেডিকেল ক্যাম্প, দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ সহ বিভিন্ন সামাজিক কর্মসূচি স্থায়ীভাবে পালন করবে।
পরে ফুল দিয়ে উপপুলিশ কমিশনারকে শুভেচ্ছা জানায় সংগঠনটি।