স্বপ্ন ইয়ুথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন তরুণদের উন্নয়নে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠার শুরু থেকেই। তরূণদের জন্য নিয়মিত নানা আইয়োজনের পাশাপাশি স্বপ্ন ইয়ুথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এবার নিয়ে আসছে ‘স্কিল ট্রেক’ এর প্রথম সিজন। তরুণদের দক্ষতা বিকাশের মাধ্যমে যুবসমাজ ও দেশের উন্নয়নে নিজেদের দায়িত্ব পালনের উদ্দেষ্যেই এই আয়োজন।

এই ইভেন্টটি চলবে ২৫জুন ও ২৬ জুন এই দুই দিন ব্যাপী, যা ভাগ করা থাকবে ৩টি সেশনে। কনটেন্ট রাইটিং ২৫ জুন, সন্ধ্যা ৬টা, ডিজিটাল মার্কেটিং ২৫জুন, রাত ৮টা বেজে ২০ মিনিট, এবং গ্রাফিক্স ডিজাইন ২৬ জুন সন্ধ্যা ৬টায়। অনুষ্ঠানের সমাপ্তিপর্বের অংশ হিসেবে থাকবে লাইভ মিউজিকাল।

 ইভেন্ট এর রেজিস্ট্রেশন চলবে ৬জুন থেকে ২০ জুন পর্যন্ত। আর ট্রেইনিং সেশন সমাপ্তির পর দেয়া হবে সার্টিফিকেট। বর্তমানে বিভিন্ন বিষয় যেমন গ্রাফিক্স ডিজাইন, কনটেন্ট রাইটিং, ব্র্যান্ডিং ও প্রমোশন, মার্কেটিং   ইত্যাদিতে অধিকাংশ তরূণদের আগ্রহ দেখা গেলেও বিভিন্ন কারণে এইসব বিষয়ে প্রশিক্ষণ নেয়া সম্ভব হয়ে ওঠে না। সেটি লক্ষ্য রেখেই স্বপ্ন ইয়ুথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন  এইসব বিষয়ে এই ২দিন ব্যাপী ভার্চুয়াল প্রশিক্ষণের আয়োজন রেখেছে। 

প্রোগ্রামটির অন্যতম আকর্ষণ থাকবে কুইজবিজয়ীদের জন্য থাকবে উপহার ও সার্টিফিকেট  
চাকরি হোক, বা আত্মকর্মসংস্থান, দক্ষতা অর্জনের নেই কোন বিকল্প। ক্যারিয়ার এর জন্য হোক, বা নিজের শখের জন্য, এই ট্রেইনিং প্রোগ্রাম কাজে আসতে পারে যে কোন তরুণের।
অনেক সম্য দেখা যায় লেখা লেখির জন্য আগ্রহ থাকলেও কিভাবে শুরু করতে হয়, কীভাবে তা পাঠকের কাছে আরো আকর্ষণীয় করে তোলা যায়, সে ব্যাপারে আমাদের জানা থাকে না। কিংবা নিজ উদ্যোগে শুরু করা ব্যবসাটিকে কিভাবে আরো বড় করা যায়, কিভাবে বিজ্ঞাপন তৈরী করলে, বা কোন ধরণের মাধ্যম ব্যাবহার করলে আরও বেশীসংখ্যক ক্রেতাকে আকৃষ্ট করা যায়, তা জানার কোন সুযোগ পাইনা আমরা। তাই উল্লিখিত কোন একটি বিষয়ে যদি দক্ষতা অর্জনের আগ্রহ থাকে, তাহলে আমাদ্বের এই আয়োজন আপনার জন্যই।

  বিস্তারিত জানতে হলে ভিজিট করুন স্বপ্ন ইয়ুথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ফেসবুক পেইজে  আর রেজিস্ট্রেশন করে ফেলুন আজই।