ধামইরহাটে যৌতুকের কারণে শ্বশুরকে মারপিটের অভিযোগ

0
14
ধামইরহাটে যৌতুকের কারণে শ্বশুরকে মারপিটের অভিযোগ
ধামইরহাটে যৌতুকের কারণে শ্বশুরকে মারপিটের অভিযোগ

ধামইরহাটে যৌতুকের কারণে শ্বশুরকে মারপিটের অভিযোগ

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতনের ঘটনায় আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন স্ত্রী। ফলে জামাই কর্তৃক শ্বশুরকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগে জানা যায়, ২০১৯ সালে ২৪ ডিসেম্বর দেড় লক্ষ টাকা দেন মোহর বেঁধে উপজেলার চৌঘাট গ্রামের মজিবর রহমানের মেয়ে রোজিনা পারভীন (৩৫) কে ২য় বিয়ে করে একই গ্রামের মৃত কলিমুদ্দিনের ছেলে ময়েন উদ্দিন। স্ত্রী রোজিনার অভিযোগ বিয়ের কিছু দিন পর থেকেই আড়াই লক্ষ টাকা যৌতুকেট দাবী করে স্বামী ময়েন উদ্দিন। এ বিষয়ে ২০২১ সালের ২৫ অক্টোবর যৌতুকের দাবীতে স্ত্রীকে শারীরিক নির্যাতন করে বাড়ী থেকে বের করে দেন। ৬ দিন পর স্ত্রী বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত ভার আসে আলমপুর ইউপি চেয়ারম্যানের কাছে। এতে গত ১৭ জানুয়ারী রাতে স্বামী ময়েন উদ্দিন ক্ষিপ্ত হয়ে স্ত্রী রোজিনা পারভীনকে মানসিকভাবে নির্যাতন চালায় ও শশুর মজিবর রহমানের উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে শ্বশুরকে আহত করে। আহত মজিবর রহমান স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন রয়েছেন।
এ ঘটনায় অভিযুক্ত ময়েন উদ্দিন জানান, ‘আমি আমার স্ত্রীকে নিয়ে সুখের ঘর সংসার করতে চাই। গত ১৭ জানুয়ারী আমি সাংসারিক কাজের জন্য শ্রমিক খুজতে গেলে শ্বশুর বাড়ীর সামনে গেলে তারা আমাকে আক্রমন করার চেষ্টা করে। নিজেকে তাদের কাছ থেকে রক্ষার জন্য হাতের কাছে পাওয়া বাঁশের বাতা দিয়ে একবার আঘাত করেছি।
এ ব্যাপারে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম রাকিবুল হুদা জানান, রোজিনা পারভীন বাদী হয়ে আজ ২০ জানুয়ারী সন্ধ্যায় একটি অভিযোগ দায়ের করেছেন স্বামীর বিরুদ্ধে, ‘অভিযোগের বিষয় তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।’

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here