ধামইরহাটে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদানের পর ধামইরহাট প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন কে এম রাকিবুল হুদা। এর আগে তিনি সিরাজগঞ্জ জেলার কামারখন্ড থানায় অফিসার ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। তাঁর দেশের বাড়ি পাবনা জেলা সদরের আল হেরা একায়, বৈবাহিক ভাবে এক ছেলে এক মেয়ের জনক। ১ অক্টোবর রাত সাড়ে ৮ টায় স্বাস্থ্য বিধি মেনে নবাগত অফিসার ইনচার্জ কে এম রাকিবুল হুদা তাঁর কার্যালয়ে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় ধামইরহাট প্রেস ক্লাবের উপদেষ্টা বীব মুক্তিযোদ্ধা মোঃ মোজাম্মল হক, সভাপতি আব্দুল আজিজ মন্ডল, সহসভাপতি সন্তোষ কুমার সাহা, সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল (বাবু), কোষাধ্যক্ষ মোঃ হারুন-আল-রশিদ সাংবাদিক মাসুদ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

অফিসার ইনচার্জ কে এম রাকিবুল হুদা বলেন, দুর্নীতি, হয়রানী ও মাদকমুক্ত ধামইরহাট গড়ার লক্ষে পুলিশ নিরলস ভাবে কাজ করবে। বর্তমানে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দেওয়ার লক্ষ্যে প্রত্যেকটি ইউনিয়নে বিট অফিস খোলা রয়েছে। স্থানীয় ভাবে আইনগত সহযোগিতা দেওয়ার জন্য সাধারনের আর থানা পর্যন্ত আসতে হবে না। এজন্য তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, সর্বস্তরের জনগণের জন্য ওসি’র দরজা খোলা। সাংবাদিকরা পুলিশের বন্ধু, সমাজ থেকে সকল প্রকার মাদক প্রতিরোধ ও শান্তিপূর্ণ আইন শৃংখলা বজায় রাখার প্রতিশ্রুতি দেন ওসি কে এম রাকিবুল হুদা।