নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোণা -কেন্দুয়া মহাসড়ক উন্নয়ন কাজের ফলক উন্মোচন করে কাজের শুভ উদ্বোধন করেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা -৩ (কেন্দুয়া আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।
এ উপলক্ষে ২০ মার্চ শনিবার দুপুর ২টায় কেন্দুয়া বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া একতা উচ্চ বিদ্যালয় মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাননীয় সংসদ সদস্য আওয়ামীলীগের সংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল। এ সময় তিনি বলেন, জেলা শহর নেত্রকোণা হইতে কেন্দুয়া-আঠারবাড়ি হয়ে ঈশ্বরগঞ্জ পর্যন্ত মাহাসড়ক উন্নয় কাজ শুরু হয়েছে। তার মধ্যে নেত্রকোণার কেন্দুয়ায় অংশে ৩নং প্যাকেজ এর মহাসড়ক উন্নয়ন কাজের
শুভ উদ্বোধন ঘোষণা করা হল।
এছাড়াও কেন্দুয়া-আটপাড়ার সকল যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও তিনি জানান।
এছাড়াও নেত্রকোনার সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী হামিদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কামরুল হাসান ভূইয়ার সঞ্চালনায়,আরো বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো নুরুল ইসলাম, উপজেলা আ.লীগের সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি এডভোকেট আব্দুল কাদির, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূইয়া, কেন্দুয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি খবিরুল আহসান প্রমুখ।
ফয়সাল চৌধুরী
২০-০৩-২০২১ শনিবার