বরিশালে ‘করোনা প্রতিরোধ বুথ’ উদ্ধোধন

বরিশাল

খোকন হাওলাদার, বরিশাল
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমন রোধে বরিশালে করোনা প্রতিরোধ বুথ উদ্ধোধন করলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)’র কমিশনার মো. শাহাবুদ্দিন খান।
শনিবার (১৭ জুলাই) বেলা ১১ টায় বরিশাল নগরীর কাকলীর মোড় পুলিশ বক্সের সামনে মানবতার আহবানে বরিশাল জিলা স্কুলের সকল ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে বিএমপি পুলিশের তত্বাবধায়নে  করোনা প্রতিরোধ বক্স উদ্ধোধন করা হয়।

এ সময় বিএমপি কমিশনার বলেন, মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ। মহামারি করোনা ভাইরাস সংক্রমন রোধে স্বাস্ব্যবিধি মেনে মাস্ক পরার বিকল্প নেই। জনগনকে স্বাস্ব্যবিধি মেনে চলতে পুলিশের পক্ষ থেকে জনসচেতনতামূলক প্রচার প্রচারনা চলমান আছে, ভবিষ্যতেও এ ধরনের প্রচার প্রচারনা চলমান থাকবে।

তারই ধারাবাহিতায় নগরীর ব্যাস্থতম সড়ক সদর রোডের কাকলীর মোড়ে করোনা প্রতিরোধ বক্স চালু করা হয়েছে। এখানে জনসাধারনের জন্য হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক দেয়া থাকবে। এটা সকলের জন্য উন্মুক্ত থাকবে। যে কেউ এখান থেকে হ্যান্ড স্যানিটাইজার ব্যাবহার ও মাস্ক নিতে পারবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন,বরিশাল মেট্রোপলিটন পুলিশের ষ্টাফ অফিসার ও এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মো. মাসুদ রানা, বরিশাল কোতয়ালী মডেল থানার সহকারী কমিশনার শারমিন সুলতানা রাখী, ট্রাফিক পুলিশের টিআই আ. রহিম, জিলা স্কুলের সকল ব্যাচের শিক্ষার্থীদের সমন্বয়কারী দীপু হাফিজুর রহমান সহ বিএমপি পুলিশের অন্যান্ন সদস্যবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.