জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সিনিয়র সিটিজেন ও সাধারণ মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে বৃহত্তর বরিশালের নাগরিকদের সংগঠন- বরিশাল নাগরিক সংসদ। ২৬ মার্চ, শুক্রবার বরিশাল নাগরিক ।

 

প্রধান অতি মেডিকেল ক্যাম্প আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বরিশাল নাগরিক সংসদ’র কার্যকরী পরিষদের সভাপতি মারুফ আহমেদ মল্লিক। বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন বরিশাল নাগরিক সংসদ’র  সাধারণ সম্পাদক ও ঢাকা কমার্স কলেজের সহযোগী অধ্যাপক এস এম আলী আজম, সভাপতির সমাজকল্যাণ উপদেষ্টা মুহা: জামাল উদ্দিন খান, বরিশাল নাগরিক সংসদের মেডিকেল টিমের প্রধান সমন্বয়ক এবং যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বাবু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুমন হোসেন, সমাজকল্যাণ সম্পাদক মো: সজল মাহমুদ।

 

কর্মসূচি আরও উপস্থিত ছিলেন প্রকাশনা সম্পাদক নেছার উদ্দিন রুমি,আইন বিষয়ক সম্পাদক ইয়াছিন আরাফাত, শিশু কল্যাণ সম্পাদক- বাহারুল ইসলাম, ছাত্র কল্যাণ সম্পাদক- ইমরান জামিল প্রমুখ।

 

ফ্রি মেডিকেল ক্যাম্পে অর্ধশতাধিক সিনিয়র সিটিজেন ও দরিদ্র মানুষকে স্বাস্থ্যসেবা প্রদান করে সংগঠনটি। পরে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

 

এদিকে দিন ব্যাপি কর্মসূচির অংশ হিসেবে বরিশাল মহানগরীর কাউনিয়ায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছেন বরিশাল নাগরিক সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক মো: সাব্বির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের নাগরিক অধিকার বিষয়ক সম্পাদক অপূর্ব কুমার ভক্ত, সাংস্কৃতিক সম্পাদক দেলোয়ার হোসেন, ত্রাণ বিষয়ক সম্পাদক  সাদেকুর রহমান প্রমুখ।

বার্তা প্রেরক,

তাজকিয়া সুলতানা আখি

প্রেস সচিব

বরিশাল নাগরিক সংসদ

বরিশাল, বাংলাদেশ।