বাঘায় ১১৮ বোতল ফেন্সিডিলসহ নারী আটক৷

রাজশাহী

বাঘায় ১১৮ বোতল ফেন্সিডিলসহ নারী আটক৷

বাঘা(রাজশাহী)প্রতিনিধি।

রাজশাহীর বাঘায় সাগরী বেগম (৩৫) নামের এক নারীকে ১১৮ বোতল ফেন্সিডিলসহ নিজ বাড়ি থেকে আটক করেছে বাঘা থানা পুলিশ।

মঙ্গলবার (২৬অক্টোবর) গভীর রাতে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেনের দিকনির্দেশনায় গোপন তথ্যের ভিত্তিতে এসআই এম.এ কুদ্দুস এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সনিয়ে উপজেলার পাকুড়িয়া ইউপির আলাইপুর মহাজনপাড়া এলাকার শামসুল প্রামানিক(৪৫) এর বাড়ীতে অভিযান চালিয়ে ১শত ১৮ বোতল অবৈধ ভারতীয় ফেন্সিডিলসহ শামসুল প্রামানিকের স্ত্রী সাগরী বেগমকে আটক করে বাঘা থানা পুলিশ। এসময় মাদক ব্যবসায়ী শামসুল ও মনি পালিয়ে যায় বলে জানা যায়।

এস আই এম.এ কুদ্দুস হোসেন জানান, ওসি স্যারের নির্দেশক্রমে মাহাজনপাড়া এলাকার শামসুল প্রামানিকের(৪৫) নিজ বাড়ীর স্বয়ন কক্ষে খাটের নিচে রক্ষিত মোট ১১৮ বোতল ভারতীয় অবৈধ কোডিন যুক্ত মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করি । এসময় মাদক ব্যবসায়ী শামসুল প্রামানিক(৪৫) ও মনিরুল ইসলাম মনি(৩০) পালিয়ে যায়। স্বয়ন কক্ষের খাটের নিচে থাকা মাদকসহ ১জন নারীকে আটক করা হয়। আটককৃত হলেন উপজেলার আলাইপুর মহাজনপাড়া এলাকার শামসুল প্রামাণিকের স্ত্রী সাগরী বেগম (৩৫)।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, মাদক ফেন্সিডিলসহ সাগরী বেগম কে আটক করা হয়। তার স্বামীসহ ২জন পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.