বাবুগঞ্জে জোরপূর্বক ঘর ভেঙে রাস্তা তৈরি অতঃপব  পুর্নরায় ঘর তৈরির নির্দেশ।    

বরিশাল
বাবুগঞ্জে জোরপূর্বক ঘর ভেঙে রাস্তা তৈরি অতঃপব  পুর্নরায় ঘর তৈরির নির্দেশ।
বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ  বাবুগঞ্জ রহমতপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড উত্তর রহমতপুর  জোরপূর্বক  বসতঘর ঘর ভেঙ্গে রাস্তা তৈরি করেছে মাষ্টার মোঃ দেলোয়ার হোসেন পিতা মৃত আব্বস আলী (ডাক্তার) ।
   এ ঘটনায় আজ সকালে এয়ারপোর্ট থানার ৯৯৯ এ ফোন করে  অভিযোগ  করেন মনিরুজ্জামান (সোহেল)  পিতা মৃত সেকেন্দার আলী।
 খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এয়ারপোর্ট থানার এসআই তুহিন, এবং এই ঘটনা নিয়ন্ত্রণে রাখার জন্য এসআই তুহিন তাৎক্ষনিক ভাবে আধাঘন্টার মধ্যে পুর্নরায় ওই ঘর তৈরি করে দেওয়ার নির্দেশ দেন। আর যদি এ নির্দেশ অমান্য করা হয়। তাহলে আবার আধা ঘন্টার মধ্যে অ্যাকশন নেয়া হবে।  তবে সামাজিক যোগাযোগের মাধ্যমে এই ঘর ভাঙ্গার ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিও তো দেখা গেলো দোলোয়ার নিজেই দাড়িয়ে থেকে এই ঘর ভাঙ্গে।   এ ঘটনা সম্পুর্ণ ভাবে এরিযান মাষ্টার  মোঃ দোলোয়ার হোসেন তিনি বলেন, আমি এ ঘর ভাঙ্গিনি।
  এ ঘটনা সোহের বলেন, আমি নিজেই লুকিয়ে  এ ঘর ভাঙ্গার ভিডিও ধারন করি । এই দোলোয়ার  হোসেন,  মাষ্টারের সাইনবোর্ড ব্যবহার করে কিছু সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাকে বিভিন্ন রকমের ভয় দেখিয়ে আমার জমি জোরপূর্বক দখল করে  এবং আমার  ঘর ভেঙ্গে খাল পাড়ে  ফেলে দেয়। আমি এর বিচার চাই।
এ বিষয়ে এয়ারপোর্ট থানার ( ওসি) কমলেস হালদার বলেন, আমি আমার অফিসার পাঠিছি ঘটনার সত্যতা যাচাই করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.