ভোকেশনাল পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি
নবম শ্রেণির ভোকেশনাল পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল ও আলোচনা সভা।
মোঃ আরিফুল ইসলাম,খাগড়াছড়ি প্রতিনিধি।
শনিবার সকালে মাটিরাঙ্গা উপজেলার শান্তিপুর উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে  নবম শ্রেণির ভোকেশনাল পরীক্ষার্থীদের জন্য এ দোয়া মাহফিল  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২০২১ সালের পরীক্ষার্থীদের পরিক্ষার প্রস্তুতি এবং দিকনির্দেশনা দেওয়ার জন্য এ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।
বিদ্যালয়ের  প্রধান শিক্ষক মোঃ মোস্তফা কামালের সভাপতিত্বে -দোয়া মাহফিলে ও আলোচনা সভার সঞ্চলনা  করেন,সহকারী শিক্ষক মোঃ মাহমুদুল আমিন।
এসময় সিনিয়র  শিক্ষক মো: আব্দুল খালেক এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া দোয়া মাহফিল ও আলোচনা সভায় ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে  পড়াশোনার মানোন্নয়নে বক্তব্য রাখেন, সিনিয়র  শিক্ষক জি.এম সারোয়ার,সিনিয়র শিক্ষক সাইদুর রহমান, অবিভাবক ডাক্তার জামাল উদ্দিন প্রমুখ ।
এর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ০৯ম শ্রেণির ছাত্র রিপন হোসেন ।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন,সিনিয়র শিক্ষক নজরুল ইসলাম, ধর্মীয় শিক্ষক মাওলানা আবু হানিফ,সহকারী মোঃ শফিকুল ইসলাম,সহকারি শিক্ষক মীর মোকাররম  হোসাইন,শান্তিপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রবিউল আলম সহ ছাত্র-ছাত্রী সহ অবিভাবকবৃন্দুরা।
দোয়া মাহফিল ও আলোচনা সভা শেষে পরীক্ষার্থীদের সফলতা ও সকলের কল্যাণ কামনায় মোনাজাত পরিচালনা করেন, ধর্মীয় শিক্ষক মাওলানা আবু হানিফ ।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.