মাটিরাঙ্গাতে ইউপি নির্বাচনের মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন আজ মোঃ আরিফুর ইসলাম,মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) লিংকঃ খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন আজ। রবিবার সকাল থেকে মনোনয়ন ফরম জমা দেওয়া শুরু করে চেয়ারম্যান,মেম্বার ও মহিলা আসনের প্রার্থীরা। এছাড়াও আসন্ন নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। আপসাউন্ডঃ আসছে ১১ নভেম্বর অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন আজ। রবিবার (১৭ অক্টোবর) সকাল থেকে মনোনয়ন ফরম জমা দেওয়া শুরু করে চেয়ারম্যান,মেম্বার ও মহিলা আসনের প্রার্থীরা। প্রতিটি ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন, তাইন্দং ইউনিয়ন পরিষদে মোঃ পেয়ার আহম্মদ মজুমদার, তবলছড়িতে নুর মোহাম্মদ, বড়নালে মোঃ ইউনুস মিয়া, আমতলিতে মোঃ আবদুল গণি, গোমতিতে মোঃ তফাজ্জল হোসেন, বেলছড়িতে মোঃ রহমত উল্লাহ এবং মাটিরাঙ্গায় হেমেন্দ্র ত্রিপুরা।অন্যদিকে গোমতি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম মেম্বার পদে নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়ে চমক লাগাচ্ছেন ২ নং ওয়ার্ড শান্তিপুরে। আসন্ন নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা দিচ্ছেন নানা ধরনের প্রতিশ্রুতি। বক্সপপঃ প্রার্থী মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার আশরাফুল আলম জানান, মাটিরাঙ্গা উপজেলার ৭ ইউনিয়নে নৌকা প্রতীক এবং স্বতন্ত্র প্রার্থী হয় চেয়ারম্যান পদে সর্বমোট ২২ জন,মেম্বার পদে ২৭০ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৫৯ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন। সিংকঃ আশরাফুল আলম,উপজেলা নির্বাচন অফিসার। রিপোর্টার টেক্সঃ আগামী ২০ অক্টোবর মনোনয়ন পত্র বাছাই করা হবে। বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর ও ২৪ ও ২৫ অক্টোবর আপিল নিষ্পত্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর এবং প্রতীক বরাদ্দ হবে ২৭ অক্টোবর।

মোঃ আরিফুর ইসলাম,মাটিরাঙ্গা (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন আজ। রবিবার সকাল থেকে মনোনয়ন ফরম জমা দেওয়া শুরু করে চেয়ারম্যান,মেম্বার ও মহিলা আসনের প্রার্থীরা। এছাড়াও আসন্ন নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

আসছে ১১ নভেম্বর অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন আজ। রবিবার (১৭ অক্টোবর) সকাল থেকে মনোনয়ন ফরম জমা দেওয়া শুরু করে চেয়ারম্যান,মেম্বার ও মহিলা আসনের প্রার্থীরা।

প্রতিটি ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন, তাইন্দং ইউনিয়ন পরিষদে মোঃ পেয়ার আহম্মদ মজুমদার, তবলছড়িতে নুর মোহাম্মদ, বড়নালে মোঃ ইউনুস মিয়া, আমতলিতে মোঃ আবদুল গণি, গোমতিতে মোঃ তফাজ্জল হোসেন, বেলছড়িতে মোঃ রহমত উল্লাহ এবং মাটিরাঙ্গায় হেমেন্দ্র ত্রিপুরা।অন্যদিকে গোমতি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম মেম্বার পদে নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়ে চমক লাগাচ্ছেন ২ নং ওয়ার্ড শান্তিপুরে।

আসন্ন নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা দিচ্ছেন নানা ধরনের প্রতিশ্রুতি।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার আশরাফুল আলম জানান, মাটিরাঙ্গা উপজেলার ৭ ইউনিয়নে নৌকা প্রতীক এবং স্বতন্ত্র প্রার্থী হয়  চেয়ারম্যান পদে সর্বমোট ২২ জন,মেম্বার পদে ২৭০ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৫৯ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

আগামী ২০ অক্টোবর মনোনয়ন পত্র বাছাই করা হবে। বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর ও ২৪ ও ২৫ অক্টোবর আপিল নিষ্পত্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর এবং প্রতীক বরাদ্দ হবে ২৭ অক্টোবর।