লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ “মাস্ক পড়ার অভ্যেস, কোভিড মুক্ত বাংলাদেশ শ্লোগানে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষে ভোলা জেলার লালমোহন থানার উদ্যোগে প্রচারণা র‌্যালী সংক্ষিপ্ত আলোচনা ও বিনামূল্যে মাস্ক বিতরন করা হয়েছে।

২১ শে মার্চ রবিবার বেলা ১১টায় লালমোহন থানা পুলিশের উদ্যোগে থানা ভবন প্রাঙ্গন থেকে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন ও লালমোহন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান মুরাদের নেতৃত্বে একটি র‌্যালী বের হয়ে র‌্যালীটি পৌর শহরের প্রদান প্রধান সড়ক প্রদিক্ষণ করে স্থানীয় চৌরাস্তায় এসে শেষ হয়।
পড়ে স্থানীয় চৌরাস্তার মোড়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউ চলছে, রাস্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো আমরা করোনা যুদ্ধে বিজয় হইবো ইনশাআল্লাহ । তাই সকলকে সতর্ক থাকতে হবে। করোনা দ্বিতীয় বার আক্রমণ করেছে। বাইরে কেউ বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। অপ্রয়োজনে বাইরে ঘুরাঘুরি করা যাবে না। সরকার ঘোষিত সকল নিয়ম মেনে চলতে হবে। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারনে দেশে করোনা প্রকোপ সহনীয় পর্যায়ে রয়েছে। তিনি আরও বলেন পৃথিবীর অনেক দেশ এখনও করোনার টিকা পায়নি। অথচ বাংলাদেশের মানুষ কোনদিন টিকার কথা চিন্তা করেনি। আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ বিনামূল্যে করোনার টিকার ব্যবস্থা করেছেন।

যারা এখনও প্রথম ডোজ করোনার টিকা নেননি তাদেরকে বিনামূল্যে লালমোহন সদর হাসপাতালে গিয়ে টিকা নেয়ার জন্য বলেন তিনি । এর পড়ে দ্বিতীয় ও তৃতীয় ডোজ বিনামূল্যে টিকা দেওয়া হবে।
কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় করনীয় বিষয়ে র‌্যালী আলোচনা সভা ও মাস্ক বিতরণ করায় লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদ রহমান মুরাদ সহ সকল পুলিশ সদস্য কে ধন্যবাদ জানান তিনি ।