মিরসরাইয়ে নবনির্বাচিত ১৯২ ইউপি সদস্যের শপথ গ্রহণ
মিরসরাইয়ে নবনির্বাচিত ১৯২ ইউপি সদস্যের শপথ গ্রহণ
আকতার হোসেন, মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বেলা সাড়ে এগারোটা দিকে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উক্ত শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান এর সঞ্চালনায় নবনির্বাচিত ইউপি সদস্যদেরকে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান। এসময় মিরসরাইয়ের ১৬ ইউনিয়নের মোট ১৯২ জন ইউপি সদস্য শপথ গ্রহণে অংশ নেন। যার মধ্যে ১৪৪ জন সাধারণ সদস্য ও ৪৮ জন সংরক্ষিত মহিলা সদস্য রয়েছে।
অনুষ্ঠানে নবনির্বাচিত ইউপি সদস্যদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৪নং ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর ভূইয়া, ১নং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।
উক্ত শপথ গ্রহণ অনুষ্ঠানে ১৬ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ইউপি সদস্য, মিডিয়া কর্মী ও সকল স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত ১১ নভেম্বর ২য় ধাপের ইউপি নির্বাচনে মিরসরাইয়ে ১৬ জন চেয়ারম্যান ও ১৪৪ ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্যসহ মোট ১৯২ জন ইউপি সদস্য নির্বাচিত হয়। যেখানে ১৩ টি ইউনিয়ন পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচিত হয় এবং বাকি ৩ টি ইউনিয়নে ভোটের মাধ্যমে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা বিজয়ী হয়। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম সার্কিট হাউজে ১৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের শপথ গ্রহণ সম্পন্ন হয় এবং শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম জেলা প্রশাসক মমিনুর রহমান।