মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

0
13
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত
আকতার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় রামিম হোসেন (৬) নামে একজন মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে।
সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে উপজেলার জোরারগঞ্জ থানাধীন বারইয়াহাট পৌরসভার গ্রীণ পার্ক সংলগ্ন হাইওয়ে সড়ক পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।
নিহত রামিম জোরারগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মধ্যম সোনাপাহাড় এলাকার দিদার সওদাগর বাড়ির মোহাম্মদ লিটন সওদাগরের পুত্র এবং জোরারগঞ্জ মৌলভী নজির আহমদ আদর্শ দাখিল মাদ্রাসার ১ম শ্রেণির শিক্ষার্থী।
নিহত রামিমের এলাকার বাসিন্দা বাহার মিয়া জানান, বিকেলে মায়ের সাথে করেরহাটে নানার বাড়িতে যাচ্ছিলো। জোরারগঞ্জ থেকে সিএনজি অটোরিকশা করে বারইয়াহাট ধানসিঁড়িটি হোটেলের সামনে নেমে গ্রীণ পার্ক বরাবর রামিমের মা তাকে হাতে ধরে এবং তার ছোট বোনকে কোলে নিয়ে মহাসড়ক পার হচ্ছিল। হঠাৎ করে রামিম তার মায়ের হাত থেকে ছুটে গিয়ে মহাসড়ক পার হওয়ার সময় চট্টগ্রামগামী প্রাইভেট কারের ধাক্কায় ছিটকে গিয়ে ঐ গাড়ির নিচে চাপা পড়ে। সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তবে প্রাইভেট কারটি আটক করা সম্ভব হয়নি।
রাত এগারোটায় নিহত রামিম হোসেনকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
৩নং জোরারগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ড মধ্যম সোনাপাহাড় এলাকার স্থানীয় ইউপি সদস্য আশরাফ উদ্দিন আরজু ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
এবিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ একেএম শরফুদ্দিন জানান, উক্ত দুর্ঘটনার বিষয়ে তিনি অবগত নন।
শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here