রাজিবপুর সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া প্রার্থী মোঃ সিরাজ উদ দৌলা।

জিয়াউর রহমান, নিজস্ব প্রতিবেদক: রাজিবপুর সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ সিরাজ উদ দৌলা।

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অগ্রনি ভূমিকা পালনকারী। রাজিবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের তিন বারের নির্বাচিত পরিচালনা কমিটির সদস্য। সাবেক উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক, রাজিবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, বর্তমান রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য মোঃ সিরাজ একজন জনপ্রিয়, সৎ,আদর্শবান, জনবান্ধব, আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মোঃ সিরাজ উদ দৌলা বলেন,বিরোধীদের দ্বারা আমি অনেক বার হামলা মামলার শিকার হয়েছি। অনেক ষড়যন্ত্রের শিকার হয়েছি তবুও জনসেবা থেকে আমি পেছপা হইনি। আমি মনোনয়ন পেলে জননেত্রী শেখ হাসিনাকে অবশ্যই বিজয় উপহার দিতে পারবো। আমি নির্বাচিত হলে মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত, দায়বদ্ধতা নিশ্চিত করে রাজিবপুরকে একটি উন্নত মডেল ইউনিয়নে পরিনত করবো। তিনি বলেন, রাজনীতিতে ভিন্ন মতাদর্শ থাকতে পারে কিন্তু তিনি মনে করেন এবং বিশ্বাস করেন আমরা যে দল করি না কেন আমাদের উদ্দেশ্য জনগনের সেবা করা। এলাকায় তিনি সব সময় মানুষের বিপদে-আপদে নিবেদিত ছিলেন। এলাকার উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাজ করেছেন।

তিনি আশা করেন আসন্ন ইউনিয়ন নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের দোয়া এবং সহযোগিতা নিয়ে এগিয়ে যাবেন। তিনি আরো বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিন যদি উনাকে ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ দেন তাহলে তিনি একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়তে সবাইকে নিয়ে কাজ করবেন।

এলাকাবাসীরা জানায়, একজন মেধাবী, নম্র ও ভদ্র মানুষ দীর্ঘ দিন থেকে ইউনিয়নের অসহায় মানুষের সহযোগীতা করে আসায় তিনি গরীব মানুষের খুব আপনজন হয়ে উঠেছেন।