রামপালে বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রীর ইয়াসে ক্ষতিগ্রস্ত দের মাঝে চেক বিতরণ

খুলনা বাগেরহাট
আকাশ মল্লিক, রামপাল (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাট জেলার রামপালে ঘূর্নিঝড় ইয়াস ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মানের জন্য চেক বিতরণ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার। বুধবার ( ২৫ আগস্ট) সকালে রামপাল উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধান অতিথি হিসাবে ক্ষতিগ্রস্তদের মাঝে তিনি এই চেক বিতরণ করেন।
চেক বিতরণী সভায় বক্তৃতা করেন,
রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোল্লা আঃ রউফ, ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, রামপাল থানার ওসি মোঃ সামসুদ্দীন, প্রানীসম্পদ কর্মকর্তা জাহিদুর রহমান ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।
পরে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবন ও আনসার সদস্যদের আবাসিক ভবনের উদ্বোধন করেন এবং মৎস্য অফিসের আয়োজনে উপজেলা কার্যালয়ের সামনের পুকুরে মাছের পোনা অবমুক্তকরন, গাছের চারা রোপণ সহ বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করেন।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.