রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যাম্বুলেন্স উদ্বোধন করলেন উপমন্ত্রী হাবিবুন নাহার 

বাগেরহাট
আকাশ মল্লিক, রামপাল ( বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর নতুন এ্যাম্বুলেন্স এর শুভ উদ্বোধন করা হয়েছে।
সোমবার ( ১৯ জুলাই) সাড়ে ১১ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন, উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হক লিপন, রামপাল থানার ওসি মোঃ সামসুদ্দীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা ডাঃ সুকান্ত কুমার পাল, স্থানীয় সাংবাদিক বৃন্দ প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাঃ সুকান্ত কুমার পাল বলেন, প্রায় ১১ বছর পর রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স একটা নতুন এ্যাম্বুলেন্স পেলো। বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার এমপির ঐকান্তিক প্রচেষ্টায় ও বাগেরহাট সিভিল সার্জন জনাব হুমায়ুন কবীর স্যার মহোদয়ের সদয় অবগতির কারনে রামপাল বাসী এই উপহার পেয়েছে। এই করোনা মহামারি পরিস্থিতির মাঝে জরুরি রোগী আনা নেওয়ার জন্য স্থানীয়রা যে বড় প্রতিবদ্ধকতার সম্মুখীন হতেন তা থেকে আজ মুক্তি মিলেছে।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.