রূপসায় বিদ্যালয়ের উন্নয়ন কাজে ব‍্যহত করার চেষ্টার অভিযোগে মানববন্ধন

খুলনা
মোশারেফ হোসেন, রুপসা প্রতিনিধি 
রূপসার আইচগাতি ইউনিয়নের খানবাহাদুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়ন কাজে বাধা, নির্মাণ কাজ বন্ধ করার অপচেষ্টাকারী কতিপয় ষড়যন্তকারীদের বিরুদ্ধে মানববন্ধন ১৯ জুলাই বিকালে বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়। এ সময় বক্তৃতা করেন জেলা শ্রমীকলীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক শেখ মো. মারুফ। উপস্থিত ছিলেন শ্রমীক নেতা সজিব খান, আশরাফুর রহমান আশাফাত, আলী আকবর,জহির রায়হান,ওসমান ভুইয়া, সোহাগ হোসেন, আরোজালী বাবু, মিন্টু, খুরশিদা বেগম, লাবনী আকতার, বিল্পব, বিশ্বজিৎ সহ শত শত নারী পুরুষ।
এসময় শেখ মো:মারুপ  বলেন  এলাকায় শিক্ষার্থীর সংখ‍্যা বৃদ্ধি হওয়ায় জনদরদী খুলনা -৪আসনে সংসদ সদস‍্য আব্দুস সালাম মূশের্দী  ৪র্থ তলা বিশিষ্ট একটি বিদ‍্যালয় অনুমোদন করান সরকারী ভাবে।  বিদ্যালয়টি নির্মাণ করার জন্য ১কোটি টাকা বরাদ্দ হয়। স্থানীয় কতিপয় ব‍্যক্তি কাজটি  না হওয়ার জন‍্য  চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
তিনি আর ও বলেন, সরকারের কাজে বাধা প্রদানকারীদের এই অপপ্রচার কখন ও সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করতে পারবে না। কিছু ব‍্যক্তি স্থানীয় সহজ সরল জনগনকে ভুল বুঝিয়ে কাজে বাধাগ্রস্থ করার চেষ্টা করে যাচ্ছে। তাই এলাকার মানুষ কে সাথে নিয়ে এই উন্নয়ন করা হবে বলে তিনি জানান।
মানববন্ধনে কয়েকশত নারী পুরুষ উপস্থিত ছিলেন।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.