লালমোহনে রাতের আধারে সিদকেটে দুর্ধর্ষ চুরি
লালমোহনে রাতের আধারে সিদকেটে দুর্ধর্ষ চুরি
লালমোহন ( ভোলা)প্রতিনিধিঃ
লালমোহনে রাতের আধারে সিদ কেটে দুর্ধর্ষ চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ধলিগৌর নগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড হোকু ব্যপারি বাড়িতে গত ১৩ ডিসেম্বর  গভীর রাতে এঘটনা ঘটে।
 জানাযায়,হোকু ব্যপারি বাড়ির মৃত মাহামুদুল হকের ছেলে দুলাল ও তার ভাই একটি মামলায় জেল হাজতে রয়েছে তার ঘরে স্ত্রী সেতারা বেগম প্রতি রাতের ন্যায় ঘুমিয়ে পরে।গভীর রাতে তার ঘরের পিড়ায় সিদ কেটে চোর ঢুকলে সেতারা টের পেয়ে ডাকচিৎকার করবে এমন সময় তার মুখ চেপে ধরে কাঠের বাক্সার তালা ভেঙে নগদ ৪ লাখ ২৯ হাজার টাকা স্বর্ণালংকার ও প্রয়োজনীয় কাগজ পত্র জমির দলিল খতিয়ান নিয়ে যায়।
সেতারা অভিযোগ করে জানান,স্বামী দুলাল ও তার ভাই একটি মামলায় জেল হাজতে রয়েছে। পুরুষ শুন্য ঘরে সোমবার দিনগত রাতে একা ঘুমিয়ে পড়লে গভীর রাতে ঘরের পিড়া কেটে চোর ঢুকলে আমি টের পেয়ে ডাকচিৎকার করলে একই এলাকার জিয়া আমার মুখ চেপে ধরে অপরদিকে বাবলু ও মহিউদ্দিন আমাদের ঘরে থাকা বাক্সার তালা ভেঙে ৪ লাখ ২৯ হাজার টাকা ২টি স্বর্ণের চেইন ২টি আংটি এবং ১ জোড়া কানের ঝাপসা সহ দলিল খতিয়ান ও প্রয়োজনীয় কাগজ পত্র নিয়ে যায়।পরে আমার ডাকচিৎকারে বাড়ির লোকজন এসে দেখে।সকালে স্থানীয় গন্যমান্য দেরকে জানানো হয়।সেতারা আরো জানান,তার স্বামী ও দেবরকে জেল থেকে আনা এবং বিভিন্ন প্রয়োজনে জমি বিক্রি বাবদ টাকা আনেন সে টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় বাবলু গংরা।এলাকার লোকজনের কাছে বাবলু গংদের ব্যপারে জানতে চাইলে তারা জানান এদের বিরুদ্ধে মহিষ ও চুরি ডাকাতির অভিযোগ রয়েছে বিভিন্ন এদের বিচার আচার ও হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান সেতারা।