লোহাগাড়া-সাতকানিয়া প্রতিনিধিঃ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে লোহাগাড়ার স্বনাম ধন্য শিক্ষা প্রতিস্ঠান চরম্বা উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান করা হয়।

এতে অত্র বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক ও সচিব জাকের আহমেদ এর সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ‍্যালয় ম‍্যানেজিং কমিটির সভাপতি,বিশিষ্ঠ ব‍্যাংকার এ জে এম মুজাহিদ বিন আলম কাইছার, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ হোসাইন এছাড়া আব্দুস সালাম,শুভন দাশ গুপ্ত,ডেজি কারণ, মাস্টার রমজান আলী,মোরশেদ, প্রমুখও উপস্থিত ছিলেন।
এতে শত শিক্ষার্থীদের উপস্থিতিতে আগত অথিতিরা বলেন বঙ্গবন্ধু স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মহান স্হপতি,তিনি কোন ধরনের অনিয়ম অবিচার দেখলেই প্রতিবাদ গড়ে তোলতেন। বঙ্গবন্ধু একজন জনদরদী মানুষ ছিলেন, বঙ্গবন্ধু প্রতিষ্ঠা করে গেছেন স্বাধীন সোনার বাংলা, যার কারণে তিনি আজ চির স্মরণীয়।

এবং আলোচনা সভার শেষে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন।