সাংবাদিক পরিচয়ে মোবাইল ফোনে প্রতারণার অভিযোগে আঃলীগ নেতা গ্রেপ্তার।

সাংবাদিক পরিচয়ে মোবাইল ফোনে প্রতারণার অভিযোগে আঃলীগ নেতা গ্রেপ্তার।

সিরাজগঞ্জ

মোঃপারভেজ’সরকার,সিরাজগঞ্জ সংবাদদাতাঃ

সাংবাদিক চকর মালিথার পরিচয়ে মোবাইল ফোনে প্রতারনার অভিযোগে সাইফুল ইসলাম নামে এক আওয়ামীলীগ নেতাকে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেছে ।

পুলিশ জানায় সম্প্রতি বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি ব্যস্তবায়নের ঘড় নির্মানে অনিয়ম হয়েছে এমন সংবাদ চ্যানেল আই এ প্রচার করা হবে এমন কথা বলে বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসার কে চকর মালিথার নাম ভাঙ্গিয়ে টাকা দাবি করতেন সাইফুল ইসলাম।

টাকা দিলে সংবাদ প্রকাশ করা হবে না বলে তিনি বিকাশ নম্বর দিয়ে টাকা দাবি করতেন। ৩১ জুলাই বাগের হাট থানায় বাগেরহাটের উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম একটি সাধারন ডায়েরি করে সেখানে উল্লেখকরা হয় মুজিব বর্ষে গৃহনির্মান প্রকল্পে অনিয়ম হয়েছে বলে তার নিকট চকর মালিথা টাকা দাবি করেছেন।

পুলিশ অনুসন্ধান করে দেখে মোবাইল নম্বরটি সিরাজগঞ্জে ব্যবহৃত হচ্ছে। পরে পুলিশ বিষয়টি সিরাজগঞ্জ পুলিশ কে অবহৃত করে এর পর পুলিশ তদন্ত করে সিরাজগঞ্জ পৌর এলাকার কাঠের পুল থেকে সাইফুল ইসলাম নামে একজন প্রতারক কে আটক করে। আটক সাইফুল ইসলামের বাড়ি সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায়। আটক সাইফুল ইসলাম ২০১১ থেকে ২০২০ সাল পর্যন্ত রায়গঞ্জের উপজেলার চান্দাইকোনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন।

নানান অনিয়ম ও দুর্ণিতীর কারনে তাকে পদ থেকে অব্যহৃত দেয়া হয়েছে। তার বিরুদ্ধে প্রতারনার অভিযোগসহ এন আই এ্যাক্টে তিনটি মামলা রয়েছে। পুলিশ জানায় এই ঘটনার সাথে সাইফুল ইসলামের সাথে আরো কেও জড়িত আছে কিনা তা তদন্ত করে বের করা হবে। মঙ্গলবার রাতে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যলয়ে এক প্রেস কনফারেন্সের মাধ্যমে এসব কথা জানান পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.