সুবিধাবঞ্চিত অন্ধ পরিবারকে ঘর উপহার দিলেন “কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম”
মোঃ আলী সোহেল, কুলিয়ারচর(কিশোরগঞ্জ) প্রতিনিধি :
কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত স্থানীয় সবচেয়ে বড় মানবিক ও অরাজনৈতিক সংগঠন “কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম” উপজেলার উছমানপুর ইউনিয়ন ভরাডুল গ্রামের দক্ষিণ পাড়া অন্ধ মোঃ জামাল মিয়াকে ৬০,০০০ টাকা ব্যায়ে একটি ঘর নির্মান করে হস্তান্তর করেছেন।
শুক্রবার (২৯ অক্টোবর) কুলিয়ারচর উপজেলার উছমানপুর ইউনিয়নের ভরাডুল গ্রামের দক্ষিণ পাড়া অন্ধ মোঃ জামাল মিয়াকে, নির্মানাধীন এই ঘর হস্তান্তর করা হয়।
এ সময় ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরামের সম্মানিত প্রধান উপদেষ্টা মোঃ এমরান মিয়া, নির্বাহী প্রধান গিয়াস উদ্দিন গোলাপ, উপদেষ্টা মোঃ এনামুল হক ও সম্প্রীতি ফোরাম উছমানপুর ইউনিয়ন শাখার অর্থ সম্পাদক নজরুল ইসলাম রিগানসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান পৃষ্ঠপোষক মমিনুল হক নাদিম বলেন, কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম কুলিয়ারচরের সুবিধা বঞ্চিত মানুষের কল্যানে একমাত্র আল্লাহকে রাজি খুশি করার জন্য আজকে অন্ধ দম্পত্তিকে একটি ঘর নির্মান করে উপহার দিতে পেরে সত্যি আনন্দ অনুভব করছি। তিনি আরও বলেন কুলিয়ারচরের সকল প্রবাসী ভাই বোনদের দোয়া ও সুপরামর্শ নিয়ে আমরা আমাদের মানবিক কাজ চালিয়ে যাবো ইনশাআল্লাহ। সকলের প্রতি আহবান করছি আসুন আমরা মিলেমিশে সম্প্রীতির পাশে থেকে মানবিক কাজের অংশীদার হই।
উছমানপুর শাখার সম্মানিত সিভাপতি শাফিক তুহিন, সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন কামাল ও সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন রাকিব এক যৌথ ম্যাসেঞ্জার ভিডিও কনফারেন্সে বলেন, আমরা উছমানপুর ইউনিয়ন বাসীর কল্যানে আজকে ভরাডুল গ্রামের দক্ষিণ পাড়া অন্ধ দম্পত্তিকে একটি ঘর নির্মাণ করে উপহার দিতে পেরে মহান মালিক আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। অতীতের ন্যায় শিক্ষা, সামাজিক ও সুস্থ সাংস্কৃতিকসহ বঞ্চিত মানুষের কল্যানে নিরলস ভাবে কাজ করে যাবো ইনশাআল্লাহ। সকলেই সম্প্রীতির জন্য দোয়া করবেন।
কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক বলেন, অনেক স্বপ্ন নিয়ে সম্প্রীতি ফোরামের মাধ্যমে প্রাণের কুলিয়ারচরের বঞ্চিত মানুষের পাশে দাঁড়াবো বলে প্রচেষ্টা চালাচ্ছি আপনারা ইতি পূর্বে দেখেছেন সালুয়া ইউনিয়নের বীরকাশিম নগর পশ্চিমপাড়া বিধবা অসহায় এক পরিবারকে ৪৬ হাজার টাকা ব্যায় করে একটি ঘর নির্মাণ করে উপহার দেয়া হয়েছে। আজকে আপনাদের দোয়া আবার ৬০ হাজার টাকা ব্যায় করে একটি অন্ধ পরিবারের মুখে হাসি ফুটানোর জন্য একটি ঘর নির্মাণ করে অন্ধ জামাল ভাইয়ের নিকট সম্মানিত ব্যাক্তিবর্গ উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে ঘরটি হস্তান্তর করেন আলহামদুলিল্লাহ। যারা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সবাইকে সম্প্রীতি পরিবারের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমরা সকল প্রবাসীদের জন্য দোয়া চাই এবং সামনের দিনে সম্প্রীতির পাশে থেকে উৎসাহ দিবেন বলে বিশ্বাস করি। জয় হক সম্প্রীতির ফোরামের জয় হক মানবতার।