ধর্ষনের শিকার কিশোরী এখন ৬ মাসের গর্ভবতী।

স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় উজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে মামলা

বরিশাল

খোকন হাওলাদার, বরিশাল ॥
বরিশালের উজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহীন হাওলাদারের (৩৫) বিরুদ্ধে এক এসএসসি পরীক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষন চেষ্টার অভিযোগে মঙ্গলবার (২৬ অক্টোবর) স্কুল ছাত্রীর মা বাদি হয়ে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে পুলিশ জানান।

পুলিশ জানান, বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের ভরসাকাঠি গ্রামের এক হতদরিদ্র নারী তার এসএসসি পরীক্ষার্থী মেয়েকে (১৫) বাড়িতে রেখে ডিম বিক্রি করতে গ্রামে যান। রোববার (২৪ অক্টোবর) দুপুরে একই গ্রামের মৃত আঃ করিম হাওলাদারের ছেলে ও উজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহিন হাওলাদার (৩৫) পানি খাওয়ার কথা বলে ঘরে ঢুকে জোরপূর্বক স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় স্কুল ছাত্রীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে শাহীন পালিয়ে যান।

স্কুল ছাত্রীর মা বলেন, আমি গরীব-অসহায়, গ্রামে হাস মুরগীর ডিম বিক্রি করে সংসার চালাই এবং কষ্ট করে মেয়েকে পড়াশোনা করাই। ওই দিন আমি ডিম বিক্রি করতে গেলে শাহিন আমার ঘরে ঢুকে জোরপূর্বক মেয়েকে ধর্ষণ চেষ্টা চালায়। ঘটনার পর অসামি শাহীন দুই প্রভাবশালীকে নিয়ে আমাকে চুপ থাকতে বলে। এ নিয়ে বাড়াবাড়ি করলে আমাকে ও মেয়েকে হত্যাসহ বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে হুমকি দেয়। আমি মেয়ে নিয়ে নিরাপত্তাহীনতায় ভূগছি। কিছু দিন পর আমার মেয়ের এসএসসি পরীক্ষা। তার পরীক্ষা দেয়া নিয়েও আতংক ও হতাশায় আছি। আমি এর সুষ্ঠ বিচার চাই।

অভিযোগের ব্যাপারে জানতে উজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহিন হাওলাদারের মুঠোফোনে কল করলে তা বন্ধ পাওয়া যায়। উজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সবুজ হোসেন এ প্রসঙ্গে বলেন, কেউ অপকর্ম করে থাকলে দায়ভার তাকেই বহন করতে হবে। ঘটনার সত্যতা পাওয়া গেলে দলীয়ভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বামরাইল ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য বাদল হাওলাদার জানান, অভিযোগের সত্যতা রয়েছে। তবে বাদিকে কারা হুমকি দিছে তা জানি না।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আর্শাদ জানান, এ ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদি হয়ে শাহীন হাওলাদারকে আসামি করে মঙ্গলবার থানায় একটি মামলা দায়ের করেছে। আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.