ধামইরহাটে প্রায় ৩ কেজি গাঁজাসহ যুবক আটক মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে র‍্যাব অভিযান চালিয়ে শাকিল হাসান (১৯) নামের এক যুবককে ২ কেজি ৮শ গ্রাম গাঁজাসহ আটক করে। সোমবার ২৫ অক্টোবর সন্ধ্যা রাতে উপজেলার সাহাপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক শাকিল উপজেলার বৈদ্যবাটি গ্রামের আব্দুল হামিদ এর ছেলে। প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে ওই দিন সন্ধ্যায় সাহাপুর এলাকায় অভিযান চালান। এ সময় শাকিলকে ২ কেজি ৮শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক শাকিল দীর্ঘদিন যাবৎ বিভিন্ন প্রকার মাদক দ্রব্যের সাথে জড়িত এবং বিভিন্ন স্থানে ও মাদকসেবী নিকট সরবরাহ করে বলে স্বীকার করে। পরে আসামির বিরুদ্ধে ধামইরহাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। পুলিশ শাকিলকে কোর্টের মাধ্যমে নওগাঁ জেল-হাজতের প্রেরণ করেন।

ধামইরহাটে প্রায় ৩ কেজি গাঁজাসহ যুবক আটক

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে র‍্যাব অভিযান চালিয়ে শাকিল হাসান (১৯) নামের এক যুবককে ২ কেজি ৮শ গ্রাম গাঁজাসহ আটক করে।
সোমবার ২৫ অক্টোবর সন্ধ্যা রাতে উপজেলার সাহাপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক শাকিল উপজেলার বৈদ্যবাটি গ্রামের আব্দুল হামিদ এর ছেলে।
প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে ওই দিন সন্ধ্যায় সাহাপুর এলাকায় অভিযান চালান। এ সময় শাকিলকে ২ কেজি ৮শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক শাকিল দীর্ঘদিন যাবৎ বিভিন্ন প্রকার মাদক দ্রব্যের সাথে জড়িত এবং বিভিন্ন স্থানে ও মাদকসেবী নিকট সরবরাহ করে বলে স্বীকার করে। পরে আসামির বিরুদ্ধে ধামইরহাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। পুলিশ শাকিলকে কোর্টের মাধ্যমে নওগাঁ জেল-হাজতের প্রেরণ করেন।